রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি


মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রিয় মকর, শিক্ষার্থীদের জন্য লেখাপড়ায় নতুন উদ্যম আসতে পারে। ব্যবসাক্ষেত্রে আপনি বেশ কিছু দূরদর্শী সিদ্ধান্ত নিতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ নয়। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে চমৎকার সম্পর্ক সৃষ্টি হতে পারে।

কুম্ভ (২২ জানুয়ারি – ১৮ ফেব্রু)
কুম্ভ, আজ সুখবর পেতে পারেন। এমনকি নতুন চাকরির সুযোগ হতে পারে। পাত্র-পাত্রীর বিয়ের প্রস্তাব বেশ জোরালোভাবে আসতে পারে। পারিবারিক সম্পর্ক ভালো থাকবে। শুভ কামনা করি।

মীন (১৯ ফেব্রু – ২০ মার্চ )
প্রিয় মীন, আপনার পরিচিতি এবং কাজের পরিধি আরো বাড়তে পারে। আপনি কাজ করে ফল পান না। অনেক দিন পরে কোনো কাজের ফল পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। মানসিক শান্তি বজায় থাকবে। শুভ কামনা করি।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল )
মেষ, আপনি অনেক দিন ধরেই চেষ্টা করছেন পছন্দমতো কিছু করার। আজই সেই কাজ করার সময়। চেষ্টা চালিয়ে যান। সময় আপনার পক্ষে কাজ করবে। যাঁরা সৃজনশীল কাজে যুক্ত আছেন তাঁরা প্রশংসা অর্জন করবেন।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে )
প্রিয় বৃষ, পারিবারিক সাফল্যের মধ্য দিয়ে শুরু হবে দিনটি। সামাজিক কাজকর্মে উৎসাহী হয়ে পড়তে পারেন। কেউ কেউ ভ্রমণে বের হতে পারেন। অপ্রত্যাশিত অর্থ যোগ রয়েছে। দাম্পত্য সুখ শান্তিময়।

মিথুন (২২ মে – ২১ জুন )
মিথুন, প্রিয়জনেরা আপনার প্রতি আন্তরিক থাকবেন। অর্থ উপার্জনের নতুন সুযোগ ও পথ খুঁজে পাওয়া যাবে। অমীমাংসিত কিছু বিষয় মীমাংসা হবে। শরীর ও মন ফুরফুরে মেজাজে থাকবে। ভালো কাজে ইতিবাচক সাড়া পাবেন। শুভ কামনা করি।

কর্কট (২২ জুন – ২২ জুলাই )
মনকে প্রশ্ন করুন, আসলে আপনি কী চান। অর্থ কিংবা মন কোনোটা নিয়েই জুয়া খেলতে যাবেন না। আজ অবসরের কিছু সময় পাবেন, উপভোগ করুন। সিনেমা-থিয়েটার খুঁজতে পারেন। দাম্পত্য সম্পর্ক বজায় থাকবে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট )
প্রিয় সিংহ, অনেক দিন পর আত্মীয়-স্বজনদের সঙ্গে একত্র হতে পারেন। পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা আরো গাঢ় হতে পারে। গবেষণার জন্য দিনটি শুভ। রোমান্স, বিনোদন ও যাত্রা শুভ। ভালো থাকুন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর )
প্রিয় কন্যা, হঠাৎ কোনো সুসংবাদ পেতে পারেন। মানসিক ও শারীরিক শক্তি ভালো থাকবে। পরিবার-পরিজনের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় থাকতে পারে। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। ভালো থাকুন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর )
দেনা-পাওনা পরিশোধ হওয়ার সুযোগ আসতে পারে। তবে অর্থের পেছনে চোখ-কান বন্ধ রেখে ছোটার দরকার নেই। সময় হলে আপনি পেয়ে যাবেন। আজ জনগণ থেকে প্রশংসতি হবেন। যাত্রা শুভ। শুভ কামনা করি।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর )
প্রবাসী কোনো বন্ধু আপনার জীবনে কল্যাণ বয়ে আনবে। আর্থিক দিক দিয়ে দিনটি শুভ যেতে পারে। নতুন ব্যাংকঋণ পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। সৃজনশীল কোনো কাজে প্রশংসিত হতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর )
প্রিয় ধনু, আমি বলছি মাথা ঠাণ্ডা রেখে আজ নতুন কাজ করবেন। মিথুন রাশির কোনো লোক আপনার উপকার করতে পারে। মনোজগতে একটা পরিবর্তন আসতে পারে। যাত্রা শুভ।