রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রিয় মকর, পাওনা টাকা আদায়ের সম্ভাবনা প্রবল। বিশিষ্ট কোনো রাজনৈতিক ব্যক্তি আপনার জীবনে উন্নতির ক্ষেত্রে যথেষ্ট ভূমিকা রাখবেন। বিবাহের ভালো অফার আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

কুম্ভ (২২ জানুয়ারি – ১৮ ফেব্রু)
কুম্ভ, আপনার পরিমণ্ডলে যে মতবিরোধ চলছিল তার অবসান হবে। পাওনা টাকা আদায়ের সম্ভাবনা আছে। সৃজনশীল কাজের প্রশংসা পাবেন। কেউ কেউ চাকরির প্রস্তাব পাবেন। শুভ কামনা করি।

মীন (১৯ ফেব্রু – ২০ মার্চ )
প্রিয় মীন, আপনার বাড়িতে শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে প্রবলভাবে। সৃজনশীল কর্মকাণ্ডের জন্য পুরস্কৃত হতে পারেন। কর্মক্ষেত্রে কেউ আপনার বিরুদ্ধাচরণ করতে পারে। কারো বিয়ের কথা চলতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল )
ব্যবসা ক্ষেত্রে সার্বিকভাবে সময় আপনার অনুকূলে থাকবে। সেই সঙ্গে আপনার কর্মোদ্দীপনাও বৃদ্ধি পাবে। হাতে আপনার প্রচুর কাজ থাকবে। আশা করি সঠিক কাজটি বেছে নেবেন। বৈদেশিক যোগাযোগের পাশাপাশি দেশেও বেশ কিছু শুভ যোগাযোগ ঘটতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২০ মে )
অংশীদারদের সঙ্গে মতের অমিল থাকলেও ব্যবসায় কোনো ক্ষতির আশঙ্কা নেই। আজ আপনার শত্রুপক্ষ সমস্যা সৃষ্টি করতে পারে, তবে চেষ্টায় ব্যর্থ হবে। হঠাত্ অর্থপ্রাপ্তির যোগ লক্ষ করা যায়। ভালো থাকুন।

মিথুন (২২ মে – ২১ জুন )
প্রিয় মিথুন, যে আশা করছেন তা বাস্তবায়নের পথে। চিন্তার কোনো কারণ নেই। অশা পূরণ হলে আমার লেখা মনে করবেন তো। দীর্ঘদিনের পুরনো কোনো সমস্যা সমাধান করতে পারবেন। আমি বলছি আপনি ভালো থাকবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই )
কর্মস্থলে আপনার সহজাত দক্ষতা বাড়বে। যোগাযোগের ক্ষেত্রে সুযোগগুলো কাজে লাগিয়ে লাভবান হতে পারবেন। কাজের অতিরিক্ত চাপে আপনি মানসিকভাবে অসুস্থ বোধ করবেন। ব্যবসায়ীদের জন্য নতুন আইডিয়া আসতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট )
প্রিয় সিংহ, ব্যাবসায়িক চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। হঠাত্ করে কোনো অর্থপ্রাপ্তি হতে পারে। বাসস্থান পরিবর্তনের যোগ রয়েছে। একটু সাবধানে থাকবেন। কেউ যেন মিথ্যা অপবাদও না দিতে পারে, সেদিকে চোখ-কান খোলা রাখবেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর )
মনের মধ্যে জমে থাকা অসম্পূর্ণ কাজগুলো এ সময় সুষ্ঠুভাবে করতে পারবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে যথেষ্ট সুনাম অর্জন করবেন। নতুন কোনো প্রেমের অফার পেতে পারেন। প্রিয় কন্যা, আপনার সার্বিক কর্মকাণ্ডে মনোযোগ বাড়ানো উচিত।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর )
হাজারো প্রতিকূলতার মধ্যে বিদেশযাত্রায় সফল হবেন। কর্মস্থলে পদোন্নতি হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে কোনো ঘনিষ্ঠ বন্ধু দ্বারা অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। স্বাস্থ্য ভালো যাবে। প্রেম ও বিনোদনযাত্রা শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর )
প্রিয় বৃশ্চিক, অংশীদারদের সঙ্গে পুরনো ভুল-বোঝাবুঝির অবসান হবে। কর্মকাণ্ডে অন্যর সহযোগিতা পাবেন। জনকল্যাণমূলক কাজে গভীর আগ্রহবোধ করবেন। শত্রুরা পরাজিত হবে এবং বশ্যতা স্বীকার করবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর )
দিনের শুরুতে অসমাপ্ত কাজ গুছিয়ে নিতে পারবেন। এ সময় যে কাজে হাত দেবেন, তাতেই বেশি সাফল্য পাবেন। নতুন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে কার্যপদ্ধতি নির্ধারণ করার এখনই সময়। শুভ কামনা করি।