সাংসদ ইসরাফিল আলম আর নেই

0
নাসির উদ্দিন চঞ্চল (নওগাঁ) জেলা প্রতিনিধি- নওগাঁ-৬(আত্রাই-রাণীনগর)সংসদীয় আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম, রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।
জানাগেছে ২০ শে জুন তার মায়ের ইন্তেকালের পড় শোকে বিহম্বল সাংসদ ইসরাফিল আলম বেশ মাস খানেক ধরেই অসুস্থতা বোধ করছিলেন তিনি, করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি এর পর করোনা নেগেটিভ আসলেও শারীরিক ভাবে অসুস্থতা বেড়ে যাওয়ায় ৬ জুলাই রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে ১২ জুলাই কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরেন তিনি। ১৭ জুলাই তার কাশির সাথে রক্ত আসাতে থাকায় সেদিনই তাকে আবারো সেই হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে ২৪ শে জুলাই রাতে তার শ্বাস কষ্ট বেড়ে যাওয়ায় ভেন্টিলেশনে রাখা হয় তাকে । পরে আজ ২৭ শে জুলাই সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় স্কয়ার হাসপাতালে মৃত্যু বরন করেন।
ইসরাফিল আলম ১৯৬৬সালের ১৩ মার্চ রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে জন্ম গ্রহন করেন। ২০০৮ সালে প্রথমবারের মত  নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে নির্বাচিত হন তিনি। পরপর তিনবার নির্বাচিত সাংসদ ছিলেন তিনি।
মৃত্যুকালে তার স্ত্রী ও এক পুত্র ও  কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here